1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ফকিরহাটের কবরস্থানের উপর এ কেমন শত্রুতা ! ফকিরহাটে বিশ্ব মা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ সাংবাদিক বিষ্ণু চক্রবর্ত্তীর শরীরে নতুন উপসর্গ ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে পথ শিশুদের মাঝে পিঠা বিতরণ করলেন শিশু সংগঠন সূর্যধারা

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

শিশু সংগঠন সূর্যধারার সভানেত্রী মিশরাত জাহান পাথারের উদ্যোগে ও সৃজনশীল সাহিত্যঘরের সভাপতির পৃষ্টপোষকতায় নারায়ণগঞ্জ  রেল স্টেশনের পথ শিশুদের মাঝে পিঠা বিতরণ করা হয়। ২রা ফেব্রুয়ারী রোজ শুক্রবার বিকাল তিনটায় পিঠার আয়োজনটি করা হয়। উক্ত আয়োজনে উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক ও বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি কবি ও সাংবাদিক সাব্বির আহমেদ সেন্টু, দৈনিক বাংলার চোখ পত্রিকার সাংবাদিক ও সেচ্ছাসেবক ইউসুফ আলী প্রধান,সাংবাদিক সাইফুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের সভাপতি ইকবাল হোসেন রোমেস, অধ্যাপক আমির স্যার, কবি জান্নাতুন ফেরদৌস, কবি আবদুল্লাহ আল মামুন,কবি মোঃ সোহেল, বাহাদূর,আফতাব মন্ডল,সমাজসেবক মোছাঃ তানিয়া বেগম,পপি, সূর্যধারার সভানেত্রী মিশরাত জাহান পাথার,নুর কুতুব আল নাহিদ ও সৃজনশীল সাহিত্যঘরের সভাপতি নূরজাহান নীরা।

এ সময়ে আয়োজন উপস্থিত সকলেই এই সুবিধা বঞ্চিত শিশুদের পাশে থাকার আশ্বাস দেন এবং সমাজের বিত্তবানদের প্রতি আহবান করেন।বক্তারা বলেন,আমরা যদি প্রত্যেকে নিজেদের জায়গা থেকে উদ্যোগ নিই তাহলে এই ছোট ছোট উদ্যোগ বড় কিছু ভালোর পথ তৈরী করবে।সুবিধা বঞ্চিত এইসব পথশিশুদের জীবনের কিছুটা হলেও পরিবর্তন আসতে পারে তাদের সঠিক কাউন্সিলিং এর মাধ্যমে।পরিশেষে সুবিধা বঞ্চিত শিশুদের দেয়া হয় শীতের পিঠা পাটিসাপটা। অনেক না হলেও এই শীতে খেজুরগুড়ের পাটিসাপটার কিছুটা সাদ পথশিশুদের দিতে পেরে বেশ আনন্দিত সূর্যধারার সভানেত্রী কলেজপড়ুয়া মিশরাত জাহান পাথার।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা