1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

মোংলা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মোঃ আবুরায়হান ইসলাম,,বাগেরহাট জেলা প্রতিনিধি,,
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৮৩ বার পঠিত

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় মোংলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কমলেশ মজুমদার’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আইন-শৃঙ্খলা, মাদক, চোরাচালান, সন্ত্রাশ ও নাশকতা, ইনোভেশন, যৌতুক ও বাল্য বিয়ে প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক আলোচনা করা হয়।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস, জঙ্গিবাদ-মাদক, চোরাচালান প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন ইউএনও। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান মিসস কামরুন্নাহার হাই, মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম,মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শুনিল কমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ঈশরৎ জাহান,মৎস কর্মকর্তা জেড এম তৌহিদুজ্জামান,ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন,মোল্লা তারিকুল ইসলাম,উদয় শংকর বিশ্বাস,উৎপল মন্ডল,নারজিনা আক্তার নাজরিনা,ইকরাম ইজারাদার প্রমুখ।

এছাড়াও মোংলা উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা