1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

পাঠানটুলি কিশোর গ্যাং রাব্বী-আমান বাহিনী বেপরোয়া কিশোর গ্যাং রাব্বী বাহিনীর কাছে নীট কনর্সান গ্রুপের শ্রমিকরা জিম্মি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২০২ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগঞ্জ নাসিক পাঠানটুলি এলাকায় রাব্বী,আমান বাহিনী বেপরোয়া হয়ে উঠেছে। মাদক ব্যবসা, গার্মেন্টস কর্মীদের বেতনের টাকা মোবাইল ছিনতাই সহ নানা অপকর্ম করে বেড়াচ্ছে। এই বাহিনীর অত্যাচারে পাঠানটুলি নীট কনসার্ন গ্রুপের শ্রমিকরা ও এলাকা বাসীরা অতিষ্ঠ।
তথ্য সূত্রে জানা যায় পাঠানটুলি, এসি আই পানিরকল, কো-অপারেটিভ এরিয়ায় জমজমাট মাদক ব্যবসা গড়ে তোলেছে এই রাব্বী বাহিনী। রাব্বী পিতা মিসির আলী, আমান পিতা কাল্লু ভূইয়া, অভি,  শাওন সহ এই বাহিনীর সবাই   মাদকের সাথে লিপ্ত হয়ে এলাকায় এক বিশাল কিশোর গ্যাং বাহিনী গড়ে তুলেছে।
অভিযোগ সূত্রে আরো জানা যায় কিশোর গ্যাং রাব্বী,আমান, শাওন, অভি স্থানীয় ভাড়াটিয়া, দীর্ঘদিন যাবত পাঠানটুলি এলাকার বহিরাগত নেতাদের ছত্র ছায়ায় থেকে স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং নীট কনসার্ন গ্রুপের শ্রমিকদের ইভটিজিং ও ছিনতাই পকেট মার,ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।
নীট কনসার্ন গ্রুপের শ্রমিক তবিবুর রহমান বলেন আমি নীট কনসার্ন গ্রুপে দীর্ঘ দিন যাবত চাকুরি করে আর্সছি হঠাৎ একদিন আমার পায়ে পা দিয়ে ঝগরা শুরু করলো তারপর পাঠানটুলি মসজিদের সামনে মোখলেসুর রহমানের বাড়ির ৪র্থ তলায় নিয়ে গিয়ে এক প্রকার বেদম মারধর শুরু করে বলে এই মাসের পুরো বেতন আমার এখানে দিয়ে জাবি নয়তো প্রাণে মেরে ফেলবো তারপর বেতন হলে আমাকে চোখে চোখে রাখে বেতন হওয়ার সাথে সাথেই আমার পুরো বেতন ও মেবাইল ফোন ছিনিয়ে নেয়। তারপর অফিস কর্তৃপক্ষকে জানালে তারা বাহিরের বিষয় বলে আমলে নেন না।আমি সিদ্ধিরগঞ্জ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে  একটি সাধারণ ডাইরি করে রেখেছি।
এলাকাবাসী জানান পাঠানটুলি এলাকায় শিল্প প্রতিষ্ঠান থাকায় দেশের বিভিন্ন স্থানের মানুষ এসে বসবাস করছেন তাই পাঠানটুলি একটি ঘনবসতি এলাকা। সেই সুযোগ কাজে লাগিয়ে বেপরোয়া হয়ে পরেছে রাব্বী -আমান বাহিনী।
এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর ইফতেখার আলম খোকন’কে   ফোনে কল দিলে তিনি বলেন আমি হজ্ব করে আসার পরে এমন একটি ঘটনা শুনেছি  তবে নিদিষ্ট কোন তথ্য প্রমাণ না পাওয়ায় এক্যাশানে যেতে পারিনি আপনারা সাংবাদিক আপনাদের সহযোগিতা পেলে কিশোর গ্যাং নির্মুল করবো।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার  ইনচার্জ মশিউর রহমানকে কল দিলে তিনি বলেন কিশোর গ্যাং এখন চরম আকারে ধারন করেছে আমরা প্রতিনিয়ত পদক্ষেপ নিচ্ছি অপরাধী যত বড়ই হউক না কেন আইনের কাছে ধরা পরতেই হবে এবং আমাদের অভিযান অব্যহত আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা