1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৬৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

লালমোহনে সামান্য ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে সন্ত্রাসী কায়দায় পিটিয়ে ৬ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের লেজছকিনা ১ নং ওয়ার্ড কাইমের বাড়ির সমনে ১৬ এপ্রিল সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।
জানাযায়,লেজছকিনা ১ নং ওয়ার্ডের মোফাজ্জল মফিজের ছেলে জসিম প্রায় ৪ বছর আগে ঢাকায় দিনমজুরের কাজ করতেন সে সময় তিনি একটি ম্যাচে ভাড়া থাকতেন।পরে তিনি মারাত্মক ভাবে অসুস্থ হয়ে বাড়িতে চলে আসলে তার কাছ থেকে ম্যাচের ভাড়া ৪৮০ টাকা পাওয়ানা ছিলো। তবে রুমে তার একটি ট্রাংক ভর্তি ৭-৮ হাজার টাকার পোশাক ছিলো তার বুমমেড ছিলো বোরহানউদ্দিন উপজেলার মজম বাজার এলাকার মহসিন। সে তার পাওনা টাকা পরিশোধ করে জসিমকে জানান, জসিম তার ট্রাঙ্ক ও পোশাক দাবি করেন এরপর আর কোনো কথা হয়নি। ঘটনার দিন সন্ধ্যায় মহসিন লেজছকিনা ১ নং ওয়ার্ড তার ভগ্নিপতি বাড়িতে আসার সময় জসিমের সাথে সাক্ষাৎ হলে কথা কাটাকাটির এক পর্যায়ে মহসিন অসুস্থ জসিমকে চড়থাপ্পড় মারে পরে সংবাদ পেয়ে জসিমের আত্মীয় আরিফ,দুলাল ছকিনা,ইমন,সাহাজ্জল কারন জিজ্ঞেস করলে তাদেরকে একই ওয়ার্ডের আলদার বাড়ির মোকলেছ,আকবর,মন্নান সহ প্রায় ২০থেকে ২৫ জনে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
আহত আরিফ অভিযোগ করে জানান, মহসিন সহ হাওলাদার বাড়ির লোকজন আমাদেরকে মারপিট করে আবার নাটকীয় ভাবে তাদের আত্মীয় কাইমের বাড়ির ছামুল্লা মিস্তিরি মেয়ে সুমাইয়া কে হাসপাতালে ভর্তি করে সে নাকি গর্ভবতী তাকে দিয়ে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা চালাইতেছে। মূলত মারপিটের সময় সুমাইয়া সেখানে উপস্থিত ছিলেন না বলে দাবি করেন আরিফ।
তবে মহসিন গংদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এঘটনায় আহতের পরিবার ন্যায় বিচার দাবি করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা