1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

লালমোহনে সামান্য ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে সন্ত্রাসী কায়দায় পিটিয়ে ৬ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের লেজছকিনা ১ নং ওয়ার্ড কাইমের বাড়ির সমনে ১৬ এপ্রিল সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।
জানাযায়,লেজছকিনা ১ নং ওয়ার্ডের মোফাজ্জল মফিজের ছেলে জসিম প্রায় ৪ বছর আগে ঢাকায় দিনমজুরের কাজ করতেন সে সময় তিনি একটি ম্যাচে ভাড়া থাকতেন।পরে তিনি মারাত্মক ভাবে অসুস্থ হয়ে বাড়িতে চলে আসলে তার কাছ থেকে ম্যাচের ভাড়া ৪৮০ টাকা পাওয়ানা ছিলো। তবে রুমে তার একটি ট্রাংক ভর্তি ৭-৮ হাজার টাকার পোশাক ছিলো তার বুমমেড ছিলো বোরহানউদ্দিন উপজেলার মজম বাজার এলাকার মহসিন। সে তার পাওনা টাকা পরিশোধ করে জসিমকে জানান, জসিম তার ট্রাঙ্ক ও পোশাক দাবি করেন এরপর আর কোনো কথা হয়নি। ঘটনার দিন সন্ধ্যায় মহসিন লেজছকিনা ১ নং ওয়ার্ড তার ভগ্নিপতি বাড়িতে আসার সময় জসিমের সাথে সাক্ষাৎ হলে কথা কাটাকাটির এক পর্যায়ে মহসিন অসুস্থ জসিমকে চড়থাপ্পড় মারে পরে সংবাদ পেয়ে জসিমের আত্মীয় আরিফ,দুলাল ছকিনা,ইমন,সাহাজ্জল কারন জিজ্ঞেস করলে তাদেরকে একই ওয়ার্ডের আলদার বাড়ির মোকলেছ,আকবর,মন্নান সহ প্রায় ২০থেকে ২৫ জনে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
আহত আরিফ অভিযোগ করে জানান, মহসিন সহ হাওলাদার বাড়ির লোকজন আমাদেরকে মারপিট করে আবার নাটকীয় ভাবে তাদের আত্মীয় কাইমের বাড়ির ছামুল্লা মিস্তিরি মেয়ে সুমাইয়া কে হাসপাতালে ভর্তি করে সে নাকি গর্ভবতী তাকে দিয়ে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা চালাইতেছে। মূলত মারপিটের সময় সুমাইয়া সেখানে উপস্থিত ছিলেন না বলে দাবি করেন আরিফ।
তবে মহসিন গংদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এঘটনায় আহতের পরিবার ন্যায় বিচার দাবি করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা