1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্বাস্থ্যঝুঁকি থেকে রক্ষা পেতে ৮০% এরও বেশি বিড়ি শ্রমিক চান বিকল্প কর্মসংস্থান” এসএসসিতে অভাবনীয় সাফল্য,কুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল ভোলায়‘সৎ মা’ এর বিরুদ্ধে ছেলে ও মেয়ের সংবাদ সম্মেলন বাংলাদেশ মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ভোলার কমিটি ঘোষণা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ফকিরহাটের কবরস্থানের উপর এ কেমন শত্রুতা ! ফকিরহাটে বিশ্ব মা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ সাংবাদিক বিষ্ণু চক্রবর্ত্তীর শরীরে নতুন উপসর্গ ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী শহিদুল্লাহ সেলিম

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়নের নির্বাচন যতোই ঘনিয়ে আসছে বাড়ী বাড়ী গিয়ে গণসংযোগ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক শহিদুল্লাহ সেলিম।
প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত প্রতিটা বাড়ী বাড়ী গিয়ে নারী-পুরুষের সাথে দেখা করে মটর সাইকেল মার্কায় ভোট চান তিনি।
চেয়ারম্যান প্রার্থী আনোয়ার শহিদুল্লাহ সেলিম বলেন, দীর্ঘ ২১ বছর এই ইউনিয়নের নির্বাচন বন্ধ করে রেখেছিলো। এখন আবার নির্বাচন বন্ধের পায়তারা করছে। তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে পশ্চিম চর উমেদ ইউনিয়নকে সকল ধরণের দূর্ণীতি মুক্ত করবো। ৯মার্চ কেন্দ্রে গিয়ে মটর সাইকেল মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহ্ববান জানান অধ্যাপক শহিদুল্লাহ সেলিম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা