1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে তিন গরুচোরকে আটক করে পুলিশে সোপর্দ

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে গরু নিয়ে মাহিন্দ্র গাড়িতে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন তিন গরুচোর। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্য বাহিরদিয়া গ্রামের উত্তরের মাঠে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মধ্যবাহিরদিয়া গ্রামের ওমর ফারুকের একটি বখনা বাছুর পাশ্ববর্তী মাঠ থেকে রশি খুলে তিন চোর তাদের সাথে থাকা থ্রি-হুইলার মাহেন্দ্র গাড়িতে তোলে। বিষয়টি দেখে রবিউল মোল্লা চিৎকার করলে চোর গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু রাস্তায় থাকা লোকজন ও প্রতিবেশীরা ভ্যান দিয়ে রাস্তা ব্যারিকেট দিয়ে গরুসহ চোরদের ধরে ফেলে। তারা হলেন খুলনার দৌলতপুর উপজেলার দেয়ানা গ্রামের সামসুল শেখের ছেলে নুরুল ইসলাম, দৌলতপুর উপজেলার হাজরা গ্রামের ইসলাম শেখের ছেলে আলামিন ও খুলনা লবনচরা এলাকার হালিম শেখের ছেলে মনিরুল মনি।

পরে খবর দিলে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক কার্তিক চন্দ্র পাল ও বাহিরদিয়া পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স এসে চোরদের থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, গত দুই সপ্তাহে ওই এলাকায় একাধিক গরু ও ছাগল চুরি হয়েছে। এ কারণে এলাকাবাসী সচেতন থাকায় চোরদের আটক করা সহজ হয়েছে। আটক চোরদের জনতা মারধোর করায় প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে আটক হওয়া তিনজন পেশাদার চোরচক্রের সদস্য। এদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে কোর্টে প্রেরণ করা হবে।##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা