1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

ফকিরহাটে তিন গরুচোরকে আটক করে পুলিশে সোপর্দ

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে গরু নিয়ে মাহিন্দ্র গাড়িতে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন তিন গরুচোর। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্য বাহিরদিয়া গ্রামের উত্তরের মাঠে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মধ্যবাহিরদিয়া গ্রামের ওমর ফারুকের একটি বখনা বাছুর পাশ্ববর্তী মাঠ থেকে রশি খুলে তিন চোর তাদের সাথে থাকা থ্রি-হুইলার মাহেন্দ্র গাড়িতে তোলে। বিষয়টি দেখে রবিউল মোল্লা চিৎকার করলে চোর গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু রাস্তায় থাকা লোকজন ও প্রতিবেশীরা ভ্যান দিয়ে রাস্তা ব্যারিকেট দিয়ে গরুসহ চোরদের ধরে ফেলে। তারা হলেন খুলনার দৌলতপুর উপজেলার দেয়ানা গ্রামের সামসুল শেখের ছেলে নুরুল ইসলাম, দৌলতপুর উপজেলার হাজরা গ্রামের ইসলাম শেখের ছেলে আলামিন ও খুলনা লবনচরা এলাকার হালিম শেখের ছেলে মনিরুল মনি।

পরে খবর দিলে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক কার্তিক চন্দ্র পাল ও বাহিরদিয়া পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স এসে চোরদের থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, গত দুই সপ্তাহে ওই এলাকায় একাধিক গরু ও ছাগল চুরি হয়েছে। এ কারণে এলাকাবাসী সচেতন থাকায় চোরদের আটক করা সহজ হয়েছে। আটক চোরদের জনতা মারধোর করায় প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে আটক হওয়া তিনজন পেশাদার চোরচক্রের সদস্য। এদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে কোর্টে প্রেরণ করা হবে।##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা