1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ফকিরহাটে সাবেক স্ত্রীকে ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৯৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে তালাক দেওয়ার পর সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে প্রধান আসামী আরাফাত হোসেন জনি (৪৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর একটি দল। বৃহস্পতিবার (২০ জুলাই) আসামীকে ফকিরহাট থানার মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-৬ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত ২ জুলাই উপজেলার বেতাগা এলাকায় মেয়ের ভাড়াকৃত বাসায় ভিকটিম অবস্থান কালে অভিযুক্ত আরাফাত হোসেন জনি ও তার সহযোগী বাবু জিলনী সেখানে যায়। বাসা ফাঁকা থাকায় অভিযুক্ত প্রধান আসামী জনি ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে আসে পাশের লোকজন আসলে আসামীরা দ্রæত পালিয়ে যায়।

এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে ফকিরহাট থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। পাশাপাশি র‌্যাব-৬ বিষয়টির ছায়াতদন্ত শুরু করেন। র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে উক্ত মামালার অন্যতম আসামী আরাফাত হোসেন জনি খুলনা জেলার রূপসা থানা এলাকায় অবস্থান করছে।

র‌্যাব বুধবার রাতে খানজাহান আলী ব্রিজের টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামী আরাফাত হোসেন জনিকে গ্রেপ্তার করে। সে খুলনার রূপসা এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা