1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

বোরহানউদ্দিনে ৬ গরু সহ চোর চক্রের ১০ সদস্য আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৩১৬ বার পঠিত

ভোলার বোরহানউদ্দিনে অভিযান চালিয়ে গরু চোর চক্রের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন মহিলা রয়েছে। বুধবার (১ ৯ জুলাই) দুপুরে ভোলার- চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন পৌরসভার ৪ নং ওয়ার্ডের পঞ্চায়েত বাড়ি পূর্বপাশে মোহাম্মদিয়া মাদরাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ওই প্রতিষ্ঠান প্রধান নেছারউদ্দিন পালিয়ে গেলেও মহিলা সহ ১০ জন , ৬টি গরু,মোটরসাইকেল, পানির পাম্প উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- গংগাপুর ইউনিয়নের সফিজলের ছেলে শাকিল,কুতুবা ইউনিয়েরন ইয়ামিনের ছেলে মহিউদ্দিন,ভোলার আলী নগর এলাকার আব্দুর রহমানের ছেলে রমজান, আলমগীরের ছেলে মাহাবুবুর রহমান মহিলাদের মধ্যে রহিমা বেগম,বুশরা,ফাতেমা,জাকিয়া,ফাহিমা,লিয়া। উদ্ধার হওয়া ৩টি গরুর মালিক দাবিদার পক্ষিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আব্দুস সোহবান এর নাতি ইমরান হোসেন জানান,মঙ্গলবার রাত(১৮ জুলাই)৩.৩০ মিনিটে আমার নানার ৩টি এবং একই এলাকার আব্দুল বারেক এর ৩টি গরু চুরি হয়। এরপর থেকে আমরা গরু খুঁজতে থাকি।গরুর পায়ের হাটার চিহ্ন ধরে আমরা খোঁজ করি।এক পর্যায়ে পৌর সভার ৪নং ওয়ার্ডের আহম্মাদিয়া মাদরাসায় আসি।এ সময় ঘরের একটি রুমের টিনের ছিদ্র দিয়ে দেখার চেষ্টা করি।তখন মহিলারা আমাদের দিকে মরিচের গুড়া ছিটিয়ে বটি নিয়ে তেড়ে আসে।এরপর আমরা পুলিশের শরণাপন্ন হই।
বোরহান উদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ রাজিব জানান, গোপন সংবাদের ভিক্তিতে বুধবার দুপুরে(১৯ জুলাই) আমরা ওই স্থানে অভিযান চালায়। অভিযানে ৬টি গরু, মোটরসাইকেল,পাম্পমেশিন উদ্ধার করি। এ সময় ৪জন পুরুষ ও ৬ জন মহিলাকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, মামলা প্রক্রিয়াধীন।
এদিকে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মো: জহুরুল ইসলাম হাওলাদার বলেন,ওসি বোরহানউদ্দিনে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা