1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

বোরহানউদ্দিনে  ধূমপানে বাধাঁ দেয়ায় শিক্ষকের উপর হামলা

জেএম.মমিন, স্টাফ রিপোর্টার ।।
  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৪৪ বার পঠিত
ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহি অটোরিক্সায় ধূমপান করতে নিষেধ করায় শিক্ষককের  উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। মিনার মাহমুদ নামক ওই শিক্ষক পূর্ব মুলাই পত্তন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত। তিনি পক্ষিয়া ইউনিয়নের বোরহানগঞ্জ বাজারের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আজাদ জাহাঙ্গীরের ছেলে । এ ঘটনায় মঙ্গলবার রাতে স্থানীয় থানায় একটু অভিযোগ দায়ের করা হয়েছে।
মিনার মাহমুদ জানান, তিনি কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত। মঙ্গলবার দুপুরে শরীর খারাপ হওয়ায় প্রধান শিক্ষকের অনুমতি সাপেক্ষে বিদ্যালয় ত্যাগ করেন। মনিরাম বাজার থেকে তিনি একটি অটোরিক্সায় ( থ্রিহুইলার) উঠেন। পথের মধ্যে আবুল বাজার নামক স্থান থেকে ইয়াসিন মালের ছেলে আবুল মাল যাত্রী হয়ে উঠেন। গাড়িতে উঠে তিনি সিগারেট টানছেন। এ সময়  শিক্ষক,   পরিবহনে  সিগারেট টানতে বারণ করেন। এত ক্ষিপ্ত হয়ে উঠেন  আব্বাস। অটো রিক্সাটি যখন তাঁর বাড়ি টবগী ৩নং ওয়ার্ড হাচন আলী মালের বাড়ীর দরজায় আসে তখন চিৎকার চেঁচামেচি করে অটোটিকে থামান। লোকজন জড়ো করে হামলা করলে শিক্ষকের উপরে। তারা টানা হ্যাঁচরা করে শিক্ষককে অটো থেকে নামান। মারধর করেন। ছিড়ে ফেলেন তাঁর জামা কাপড়। পরে বোরহানউদ্দিন হাসপাতাল গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা নেন। মঙ্গলবার রাতে ওই শিক্ষক স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন।
প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাহবুবুর রহমান বলেন, ন্যাক্কারজনক এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার  দাবি জানাচ্ছি।
উপজেলা শিক্ষা অফিসার হীরামন বৈদ্য জানান,ঘটনা শুনে আমি সংশ্লিষ্ট শিক্ষকদের সাথে যোগাযোগ করেছি । এটা দুঃখজনক ও ন্যাক্কারজনক। দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া উচিত।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ   মোঃ মনির হোসেন মিয়া বলেন,এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী হয়েছে। বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা