1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

ফকিরহাটে একটি টেইলার্সের দোকানে চুরির ঘটনা ঘটেছে

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১১৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকা এলাকায় সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী কলেজের পশ্চিম পাশে অবস্থিত অপু টেইলার্সের দোকান ঘরে চুরির ঘটনা ঘটেছে।
শুক্রবার (৭ এপ্রিল) দিবাগত গভীর রাতের কোন এক সময় চোর চক্রের সদস্যরা দোকানের সাটারের কড়া ও তালা ভেঙ্গেদোকানের ভিতরে প্রবেশ করে। এসময় একটি সেলাই মেশিন, ১৩টি শার্ট, ৩টি প্যান্ট, ৪টি ত্রিপিচ সেট, ৮০টি শার্ট ও প্যান্টের পিচ, নগদ টাকা সহ অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।
এতে প্রায় ৬০হাজার টাকার ক্ষতি হয়েছে বলে অপু টেইলার্সের মালিক মো. আবুদুল্লাহ ান জানান। বিষয়টি পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিতের অবগত করেছে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা