1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ

মোংলায় পর্যটক বাহী বোট ডুবি!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৫ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সুন্দরবনের পশুর নদে পর্যটকবাহী একটি জালি বোট উল্টে গেছে। পরে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা এসে ১৩ পর্যটককে উদ্ধার করেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মোংলা পিকনিক কর্নার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ট্যুরিস্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মেহেরপুরের গাংনী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার আলমগীর কবিরের নেতৃত্বে ১৩ জনের একটি পর্যটক দল সুন্দরবন ভ্রমণের উদ্দেশ্যে মোংলা বন্দরের পিকনিক কর্নারে আসে। সকালে পর্যটকরা সেখান থেকে জালি বোটে করে সুন্দরবনের করমজল ইকো পার্ক ও কুমির প্রজনন কেন্দ্র ভ্রমণের উদ্দেশ্যে রওনা হন।

বোটটি নদের মোহনায় গেলে পর্যটকরা অসাবধানতাবশত বোটের ছাদের একপাশে চলে যান। এতে বোটটি উল্টে যায়। এ সময় আশপাশে অবস্থানরত অন্যান্য ট্যুরিস্ট বোটের চালক ও ট্যুরিস্ট পুলিশ তাদের উদ্ধার করেন।

এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পর্যটকরা সবাই সুস্থ আছেন বলেও জানান ট্যুরিস্ট পুলিশের উপপরিদর্শক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা