1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

খাসের হাট বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১০৪ বার পঠিত
তামিম সাদী মান্নান,তজুমদ্দিন (ভোলা)
ভোলার তজুমদ্দিন উপজেলাধীন শম্ভুপুর দক্ষিণ খাসের হাট বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় উপজেলার শম্ভুপুর দক্ষিণ খাসের হাট বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে তজুমদ্দিন থানা এসআই আবু বক্কর বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।
এসআই জাকির হোসেন বলেন, পুলিশের একার পক্ষে সমাজ থেকে মাদক, বাল্য বিয়ে, চোরাকারবার, সন্ত্রাস বন্ধ করতে পারবে না। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে হলে সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। পুলিশ সব সময় আপনাদের পাশে রয়েছে। এ সকল কাজে পুলিশ কে সহায়তা করতে সকল কে এগিয়ে আসার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন, শম্ভুপুর ইউনিয়ন দক্ষিণ ছাত্রলীগ সভাপতি খাঁন মোহাম্মদ ইব্রাহিম, যুবলীগ নেতা আলাউদ্দিন খোকনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা