1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

বাউফলে পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

টি আই অশ্রুঃ

পটুয়াখালীর বাউফলে খালের পানিতে ডুবে আবদুল্লাহ(৫) ও ফাহিম(৩) নামের একই বাবার দুইটি সন্তানের মৃত্যু হয়েছে। ২৯ আগষ্ট সোমবার রাত ১০ টার দিকে পৌর শহরের ৯নং ওয়ার্ড বাংলাবাজারের খালের পানিতে ডুবে এই হৃদয়বিদারক মৃত্যু ঘটে। আবদুল্লাহ ও ফাহিম বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আজিজ সিকদারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশু আবদুল্লাহ ও ফাহিম রাত আনুমানিক ৯টার দিকে সবার অগোচরে খেলতে গিয়ে ঘরের পাশে খালে পড়ে নিখোঁজ হয়। পরে তাদেরকে অনেক খোঁজাখুজির পর রাত ১০টার দিকে সাবেক কাউন্সিলর টিটু মিয়ার বাসার পিছনে খালের পানিতে একই সাথে ভাসতে দেখা যায়। স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা