1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

তজুমদ্দিনে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশকারীকে গণধোলাই। হাসপাতালে ভর্তি।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৪ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে গণধোলাইয়ের শিকার হয়েছে এক যুবক। পুলিশ ওই যুবককে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেছে।
প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সুত্রে জানাগেছে, শনিবার গভীর রাতে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের ৩নং ওয়ার্ডের রছিমউদ্দিন গাছী বাড়ীর মোঃ কাঞ্চনের ছেলে মোঃ মিরাজ (২৮)  ইউনুস দফাদার বাড়ীর ওমান প্রবাসী রুবেল এর ঘরে প্রবেশ করে। রুবেল ঘুমন্ত স্ত্রীর শ্লীলতাহানি র চেস্টা করলে তার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে মিরাজকে ঘরের মধ্যে আটকিয়ে রাখে। এসময় আগত উৎসুক জনতা উত্তিজিত হয়ে মিরাজকে গণধোলাই দেয়।
ইউনুস দফাদার জানান, জনতার রোষানল থেকে মিরাজকে উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করেন।
প্রবাসীর স্ত্রী সাংবাদিকদের জানান, এর আগেও মিরাজ বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত।এমনকি গোসলের সময় পুকুরঘাটে ডুকে পড়তো। তার বিরুদ্ধে দুই বছর আগে ইভটিজিং মামলা করেও প্রতিকার পাইনি।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা