1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

ভোলায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১৬৭ বার পঠিত
 ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন, ভোলা সদর কর্তৃক আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা এবং ভোলা সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের আজ ১৪ আগস্ট ২০২৩ খ্রি. মাসের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা সদর উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম। অনুষ্ঠানসমূহে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন জনাব ডাঃ কে এম শফিকুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম এবং ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান  মোহাম্মদ ইউনুছ।
এছাড়া বীর মুক্তিযোদ্ধা  দোস্ত মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা  শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা  অহিদুর রহমান, ভোলা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ আলী সুজা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, ভোলা সদর উপজেলার ২১০ টি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষকবৃন্দ, ভোলা সদর উপজেলার অন্তর্গত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধিবৃন্দ, ব্যবসায় প্রতিনিধিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ভোলা সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভায় জেলা প্রশাসক মহোদয় প্রধান অতিথির বক্তব্যে স্মার্ট বাংলাদেশের উপযোগী নাগরিক হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলার জন্য সম্মানিত শিক্ষকদের প্রতি আহ্বান জানান। ডেঙ্গু প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভায় তিনি ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ভূমিকা গ্রহণ করার জন্য উপস্থিত শিক্ষকবৃন্দসহ সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। তিনি নিজ নিজ অবস্থান থেকে আশপাশের এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার প্রতি গুরুত্বারোপ করেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা