1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

বাগেরহাটের কাড়াপাড়া ইউনিয়নে ড্রেন নির্মানে দাবীতে তরুণ রাজনীতিবিদদের যৌথ সংবাদ সম্মেলন

কারিগরি সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাট সদর উপজেলার ১ নং কাড়াপাড়া ইউনিয়নের কাড়াপাড়া পল্লীমঙ্গল সমিতির খেলার মাঠের পূর্ব পাশে ড্রেন নির্মাণ কার্যক্রম বাস্তবায়নের দাবীতে সম্মিলিত উদ্যোগে কাজ করছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ফেলো বাংলাদেশ যুব মহিলা লীগের বাগেরহাট জেলা কমিটির দপ্তর বিষয়ক সম্পাদক আলভিনা মেহজাবিন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বাগেরহাট সদর উপজেলা কমিটির সদস্য সচিব হাবিবুল্লাহ ওয়াহেদ হাবিব। আজ বাগেরহাট প্রেস ক্লাব মিলনায়তনে তাঁরা কাড়াপাড়ায় স্থানীয় জনসাধারণের জন্য ড্রেন নির্মাণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে যৌথভাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে আয়োজকবৃন্দ এক লিখিত বক্তব্যে জানান, কাড়াপাড়া পল্লীমঙ্গল সমিতির খেলার মাঠের আশে পাশে প্রায় ৫ হাজারের বেশি জনসাধারণের বসবাস। এবং অধিকাংশ মানুষ নিয়মিত যাতায়াতের জন্য মাঠের পূর্ব পাশে থাকা রাস্তাটি ব্যবহার করে চলাফেরা করে। এই এলাকায় কিশোর- তরুণদের খেলাধুলার উপযোগী বিকল্প কোন মাঠ নেই। বর্ষা মৌসুমে মাঠ ও মাঠ সংলগ্ন রাস্তা জলাবদ্ধ হয়ে পড়ে। ফলে, মানুষের চলাচলে যেমন প্রায় অসুবিধার সম্মুখীন হয়। একটি মাঠের অভাবে এখানকার কিশোর তরুণরা খেলাধুলা ও শরীরচর্চায় মনোনিবেশ না করে মাদক, গ্যাং, জুয়াসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে। তাই এই অঞ্চলের মানুষের কল্যাণে পানি নিষ্কাশনের ব্যবস্থা নিশ্চিত করতে ড্রেন নির্মাণ আবশ্যক যাতে মাঠ এবং রাস্তা এভাবে নোংরা পানিতে চলাচল ও ব্যবহারের অযোগ্য হয়ে পরা খুব দ্রুত রোধ করা যায়। এখানে ড্রেন নির্মাণের দাবীতে আমরা সম্প্রতি ১নং কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর একটি লিখিত আবেদন করেছি। এবং ঐ অঞ্চলের দুই শতাধিক মানুষের গণস্বাক্ষর সংগ্রহ করে সমস্যাটি সমাধানের চেষ্টা করছি।
উক্ত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ছিলেন, শেখ মহিতুর রহমান পল্টন, চেয়ারম্যান, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ।
উপস্থিত অতিথিবৃন্দ আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দলের দুই তরুণ নেতৃবৃন্দের একসাথে কাজ করাকে অত্যন্ত প্রশংসা করেন।
এ সংবাদ সম্মেলনটি সঞ্চালনা করেন ডিআই -এর রাজনৈতিক ফেলো

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা