1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন
মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজনে মহান স্বাধীনতা দিবসে সকল শহীদদের শ্রদ্ধা জানিয়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আলোচনা সভা, দোয়া বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ২৬ মার্চ সকালে নারায়ণগঞ্জ শহরে স্মৃতিশোধে পুষ্প  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে  বন্দর উপজেলা বিএনপি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাথে ধামগড় ইউনিয়ন বিএনপির  কমিটি র‍্যালীতে সক্রিয় অংশ বিস্তারিত..
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে  ৮৮ মতিঝিল বাণিজ্যিক এলাকায় অবস্থিত ট্রাস্টের প্রধান কার্যালয় বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহনঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,কোন ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম থামানো যাবেনা। বিএনপি দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ডের মধ্য দিয়ে বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহনঃ বাঙালির গৌরবদীপ্ত স্বাধীনতার দিন আজ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। প্রতিবছর বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দিনটি পালন করে জাতি। এরই ধারাবাহিকতায় রবিবার (২৬ মার্চ) ভোলার লালমোহনে বিস্তারিত..
মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ জাতীয় গণহত্যা দিবস পালন করেছে রাজশাহী প্রেসক্লাব ও উত্তরবঙ্গের সর্ববৃহৎ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। শনিবার (২৫ মার্চ) বিকেল ৪টায় নগরীর সাহেব বিস্তারিত..

ফেসবুকে আমরা