1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিনে স্বপ্নের নীড় পেলো আরো ১৬৩ জন ভূমিহীন ও গৃহহীন  পরিবার। বুধবার (২২মার্চ)  সকালে গণভবন থেকে সারাদেশের সঙ্গে তজুমদ্দিনে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী বিস্তারিত..
জেলা প্রতিনিধি :  পটুয়াখালীর বাউফল উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে,বুধবার (২২ মার্চ) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানায়, ছুটি হওয়ার পর ইন্দ্রকুল বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের সদ্য অবসরপ্রাপ্ত কর্মচারী বিমল কৃষ্ণ মন্ডলের শোকসভা বুধবার (২২ মার্চ) দুপুরে স্বপন দাশ অডিটোরিয়াম ভবনে অনুষ্ঠিত হয়। তিনি গত সোমবার বিস্তারিত..
পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের  মোঃ আবুল বশার হাওলাদারের পুত্র মোঃ রাশেদুল ইসলাম হাওলাদার (২২) মোটরসাইকেল  দুর্ঘটনায় মারা গেছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার  দিকে চিকিৎসাধিন অবস্থায়  তিনি বিস্তারিত..
জেএম.মমিন, বোরহানউদ্দিন (ভোলা): ভোলার বোরহানউদ্দিনে তরমুজ চাষে বাম্পার ফলন হয়েছে। ইতোমধ্যে খেত থেকে তরমুজ তুলে বিক্রি শুরু করেছেন চাষিরা। স্থানীয় বাজারের পাশাপাশি এসব তরমুজ বরিশাল, ঢাকা, মুন্সিগঞ্জ, মাদারীপুর, চট্টগ্রাম ও বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন ৭৫পরিবার পেয়েছেন জমি, গৃহসহ বসবাসের বিভিন্ন সুযোগ-সুবিধা। বুধবার (২২ মার্চ) সকালে গনভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী বিস্তারিত..
মোঃ আওলাদ হোসেনঃ ভোলা সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে একদিনের ফ্রিল্যান্সিং এন্ড স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা। মঙ্গলবার (২১শে মার্চ)ভোলা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ৮০০৭ নং কক্ষে এই কর্মশালা বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে এদেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন হয়। এদেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের নবাগত ছাত্রীদের অভ্যর্থনা, পুরস্কার বিতরণী ও সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মার্চ) বেলা ১২টায় কলেজ চত্বরে এই অনুষ্ঠানের বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিণিধি : বাগেরহাটের ফকিরহাট কলকলিয়া জিসি মাধ্যমিক বিদ্যালয়ে ৭৩তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠান মঙ্গলবার রাত ৮টায় বিদ্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা বিস্তারিত..
তজুমদ্দিন প্রতিনিধি।।  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি” নির্বাচিত হয়েছেন তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিমউদ্দিন লিটন। ২১ মার্চ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি বিস্তারিত..
পটুয়াখালী: দুর্যোগ মোকাবিলায় সরকার ও স্থানীয় প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে বেসরকারি সংস্থার নেটওয়ার্ক “নিডস অ্যাসেসমেন্ট ওয়ার্কিং গ্রুপ’র বরিশাল বিভাগীয় সংস্থার সদস্যদের নিয়ে জয়েন্ট নিডস অ্যাসেসমেনন্ট বিষয়ক দুইদিনের প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার এবং আগামী নির্বাচনে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন’র বিজয় নিশ্চিত করার লক্ষে লালমোহন পৌরসভা মহিলা বিস্তারিত..

ফেসবুকে আমরা