1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা
পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ ৯৪ তম জম্ম বার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা  জাতীয় পার্টির উদ্যোগে মিলাদ দোয়া ও কেক কাটা স্টাফ রিপোর্টারঃ গতকাল ২০ মার্চ  সোমবার বিকেল ৪ ঘটিকায় নবীগঞ্জ টি বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ; বাগেরহাটের ফকিরহাটে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে ৬৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। সোমবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানন কার্যালয়ে এসব বিদ্যালয়ের শিক্ষকদের ল্যাপটপ বিতরণ বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট আট্টাকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিধান কান্তি হালদার। তিনি সোমবার সকাল ১০টায় অত্র বিস্তারিত..
তজুমদ্দিনে স্কুল ছাত্র নিখোঁজ  তজুমদ্দিন (ভোলা) সংবাদ।। ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মোঃ হাসিব নামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার ১৫ দিন পরও সন্ধান মিলেনি। নিখোঁজ  মোঃ বিস্তারিত..
ভোলায় তামাক পণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে মানববন্ধন ডেস্ক রিপোর্টঃ  জনস্বাস্থ্য রক্ষায় এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪০ সালের পূর্বে বাংলাদেশকে তামাকমুক্ত করার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে আসন্ন ২০২৩-২৪ অর্থবছরের বাজেটে বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট উপজেলার ৩১টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিসেফ ‘এডুকেশন হাইজিন কিট’ প্রদান করেছে। সোমবার (২০ মার্চ) উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যলয়ে এসব পণ্যসামগ্রী বিতরণ করা হয়। বিস্তারিত..
প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স জেএম.মমিন: মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেস কনফারেন্স বিস্তারিত..

ফেসবুকে আমরা