1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury
পিঠের চোটে পড়ে ভারত-অস্ট্রেলিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন শ্রেয়াস আইয়ার। ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) খেলতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে সংশয়। শ্রেয়াসের ইঞ্জুরিতে চিন্তার ভাঁজ পড়েছে বিস্তারিত..
এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা ১৬ মার্চ রাতে মহানগরীর একটি অভিজাত হোটেলে সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ এর বিস্তারিত..
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ  পটুয়াখালীর বাউফলে নব নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব নার্সিং ইনস্টিটিউটে চলতি বছরই ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে।মঙ্গলবার (১৪ মার্চ) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুর চলতি ২০২২-২০২৩ বিস্তারিত..
আমাদের শরীরে কোনো রোগ দেখা দিলে সঙ্গে সঙ্গে ডাক্তারের শরণাপন্ন হই। তার পরামর্শে ওষুধ সেবন করে সুস্থ হয়ে উঠি। তবে কিছু রোগ আছে যেগুলো ওষুধের মাধ্যমে পুরোপুরি সুস্থ হওয়া সম্ভব বিস্তারিত..
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ  বাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষে ওসিসহ আওয়ামী লীগের অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার তিন মাসের ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন মা-বাবা। ঘুম থেকে উঠে দেখেন তাঁদের সন্তান ঘরে নেই। আশপাশে খুঁজেও তাকে পাওয়া যায়নি। আজ শুক্রবার ভোরে উপজেলার বিস্তারিত..
বঙ্গবন্ধু আজীবন বাঙালির অন্তরে গাঁথা থাকবেন, এমপি শাওন পারভীন আক্তার, লালমোহনঃ যথাযোগ্য মর্যাদায় লালমোহনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বিস্তারিত..
নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে – উপমন্ত্রী হাবিবুন নাহার মোঃআবুরায়হান ইসলামঃ নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন বিস্তারিত..
মোংলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত মোঃ আবুরায়হান ইসলামঃ মোংলায় নানা আয়োজনে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিস্তারিত..
বঙ্গবন্ধুর জন্ম না হলে বাঙ্গালী শোষন মুক্ত হতো না-এমপি শাওন স্টাফ রিপোর্টারঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্ম না বিস্তারিত..
মো.আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ রাজশাহী জেলার দৈনিক ডেসটিনির উপজেলা প্রতিনিধিদের নিয়ে আজ ১৭-০৩-২০২৩ ইং তারিখ রোজ শুক্রবার মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । রাজশাহী বিভাগীয় নেটঅফিসে বিকেল ৪ টায় কোরআন তেওলাতের বিস্তারিত..
ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত -৪ জেএম.মমিন, স্টাফ রিপোর্টারঃ ভোলায় বাস ও অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সকালে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারের দক্ষিণ পাশে ওতরুদ্দিন নামক স্থানে বিস্তারিত..

ফেসবুকে আমরা