1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প
স্বামীকে শরবতে ঘুমের ওষুধ খাইয়ে প্রেমিকের সাথে পালাল গৃহবধূ! বিশেষ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে স্বামীকে শরবতের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ১৫ মাস বয়সি একটি কন্যাসন্তানকে রেখে নগদ টাকা ও বিস্তারিত..
বিনোদন ডেস্ক : গানের শেষভাগে অপু বিশ্বাসকে কোলে তুলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন সহ-অভিনেতা চিত্রনায়ক নিরব। ‘বিয়াইনসাব, আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচছিলেন নায়িকা অপু বিশ্বাস বিস্তারিত..
শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন-এমপি শাওন স্টাফ রিপোটার্সঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর নারীদেরকে স্বাবলম্বী বিস্তারিত..
শোক সংবাদ: তজুমদ্দিনের উদীয়মান সাংবাদিক শামসুর রহমান শুভ বুধবার (১৫ মার্চ) ভোরে ভোলায় সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন l জানাগেছে, নবজাতক সন্তান ও স্ত্রী কে ভোলা বিস্তারিত..
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ আটক-২ মোঃ আবুরায়হান ইসলামঃ মোংলা- খুলনা মহাসড়কের পাশে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্ট ( রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র) থেকে তার চুরির সময় দুই চোরকে আটক করেছে আনসার বিস্তারিত..
রাজশাহী মহানগর ট্রাফিকের ডিজিটাল অনিয়ম  নিজস্ব প্রতিনিধিঃ সার্জেন্টরা আছেন ক্যাশিয়ারের ভূমিকায়, মামলা নয়, ব্যতিব্যস্ত নিজেদের পকেট ভরায়। ট্রাফিকে যতই আধুনিক নিয়ম আসে, অনিয়মের নতুন পথও আসে ততই। রাজশাহী মহানগর ট্রাফিকের বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ভোলা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটিতে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটির বিস্তারিত..
 তরমুজের বাম্পার ফলনের সম্ভাবনায় ভোলার চরফ্যাসন অধরা ইসলাম ও তাপিয়াঃ কেউ করছেন গাছের পরিচর্যা, কেউবা ক্ষেতে সেচ দিচ্ছেন, এভাবেই চলছে তরমুজ চাষাবাদের কর্মযজ্ঞ, আর এই কর্মযজ্ঞে ব্যস্ত সময় পার করছেন বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের ২৩তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ মার্চ) সকাল ১০টায় বিস্তারিত..
ভোলায় যুবলীগ নেতা বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, থানায় মামলা ভোলা প্রতিনিধিঃ ভোলার লালমোহন উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতী (৩০) কে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠেছে পৌর যুবলীগের সহ-সভাপতি বিস্তারিত..

ফেসবুকে আমরা