1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা
স্টাফ রিপোটার, ভোলাঃ লালমোহনে স্বামীর কর্তৃক স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। লালমোহন পৌরসভা ৭ নং ওয়ার্ডের ভাড়াটিয়া বাসিন্দা মৃত,নুরু মাঝির ছেলে জাহাঙ্গীরের বিরুদ্ধে এ অভিযোগ উঠে। জাহাঙ্গীরের স্ত্রী ৫ সন্তানের বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (রাউক) বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের কাজ নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। কাজ শেষ না করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল, কাজের ধীর গতি, কাজ শেষ না করেই বিস্তারিত..
পটুয়াখালীঃ পরিবার পরিকল্পনা বিভাগের আওতায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কিশোর কিশোরী যৌন প্রজনন স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কমিউনিটি স্কোর কার্ড বিষয়ক দ্বি-বার্ষিক পরামর্শ সভায় বক্তরা বলেছেন, আগামী দিন গুলো হলো বিস্তারিত..
স্টাফ রিপোর্টাঃ গতকাল ২৯শে নভেম্বর রোজ মঙ্গলবার সকাল ১০ টায় চৌধুরী বাড়ী রেল লাইন আদর্শ বাজার বাইতুল মা’মুর জামে মসজিদ পুনঃ নির্মানে ভিত্তি প্রস্তর উদ্ভোধন ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা বিস্তারিত..

ফেসবুকে আমরা