1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন
মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ করতে চলেছে বিএনপি। এ উপলক্ষে মোহনপুর কেশরহাট পৌরসভায় লিফলেট বিতরণ ও রায়ঘাটি ইউনিয়নে প্রস্তুতি মুলক সভা করেছে মোহনপুর উপজেলা বিএনপি। বিস্তারিত..
মোঃ আবুরায়হান ইসলামঃ মোংলায় ডুবে যাওয়া লাইটার জাহাজ এমভি মাস্টার দিদার-১ এর সার্ভে সনদ মেয়াদোত্তীর্ণ ও ফিটনেসবিহীন থাকায় জাহাজটির মালিক মোঃ দেলোয়ার হোসেনসহ কয়েকজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছে মোংলা বন্দর বিস্তারিত..
পটুয়াখালীঃ পটুয়াখালী দুই দিনব্যাপী শিশু সাংবাদিক কর্মশালায় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। ইউনিসেফ বাংলাদেশ ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে শিশু সাংবাদিকতায় বিশ্বের প্রথম বাংলা ওয়েবসাইট বিস্তারিত..

ফেসবুকে আমরা