1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন
মৌসুমী মনীষা, উম্মে নিশি ও অধরা ইসলাম রেডিও মেঘনা-চরফ্যাসনঃ চারা রোপন থেকে শুরু করে ফসল কাটার ক্ষেত্রেও ব্যবহার হচ্ছে আধুনিক যন্ত্রের। পুরোনো ধারণা থেকে বেড়িয়ে আধুনিক যন্ত্রপাতির ব্যবহারে বদলে দিচ্ছে বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ বন্দর থানা মুছাপুর ইউনিয়নের পশ্চিম লাঙলবন্ধ বালিগাঁ সংলগ্ন আবদুল্লাহর স্টেশনারি  দোকানে খোদেজা মেম্বার ও তার স্বামী ওমর ফারুকের সম্মিলিত চাঁদাবাজি রুখবে কে। অভিযোগ সূত্রে জানা যায়  পশ্চিম লাঙলবন্ধ বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহন: দুর্নীতি প্রতিরোধ সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি এবং দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে ভোলার লালমোহনে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বাংলা বাজার বিস্তারিত..

ফেসবুকে আমরা