1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
পটুয়াখালীঃ ২০২১ সালের অসামান্য সেবা পদক এ ভূষিত হয়েছেন পায়রা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ সোহায়েল। নৌবাহিনীতে চাকুরিরত অবস্থায় পেশাগত ও দেশের উন্নতিতে প্রশংসনীয় অবদান ও দক্ষ ব্যবস্থাপনার জন্য বাংলাদেশ বিস্তারিত..
পটুয়াখালীঃ মোঃ মঈনুল হাসান সুমনকে সভাপতি ও মোঃ ইমরান হোসেন হাওলাদারকে সাধারণ সম্পাদক করে পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলার লালমোহনে গাঁজাসহ খালেদা বেগম (২৬) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গৃহবধূকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে এসআই নূরুউদ্দিন ও এএসআই নাঈম সঙ্গীয় বিস্তারিত..
আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধিঃ ভোলায় সড়ক দুর্ঘটনায় মো. হোসেন (২৮) নামে এক পাউবো স্টাফ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় একটি ট্রাক জব্দ করা হয়েছে। ঘটনার পরপর পুলিশ বিস্তারিত..
পটুয়াখালীঃ পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মো সাইফুল ইসলামকে জেলা সভাপতি, মোঃ তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক ও সহসভাপতি নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা ফজলে রাব্বি। রাব্বি এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে আইন বিস্তারিত..
পটুয়াখালীঃ উপকূলীয় এলাকার যখন ঘূর্ণিঝড় সিত্রাং প্রভাব বিস্তার করতে শুরু করে। তখন বঙ্গোপসাগর সাগর ঘেষা জেলা পটুয়াখালী বিভিন্ন উপজেলার মানুষ ছিলো আতংকে। ভিটাবাড়ি ছেড়ে চোখে মুখে ভয়ের ছাপ নিয়ে সন্ধ্যা বিস্তারিত..

ফেসবুকে আমরা