1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল
উপজেলা প্রতিনিধি, ভোলা। : ভোলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বপ্নীল’ এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। গতকাল (২০ সেপ্টেম্বর) শহরের একটি বৃদ্ধ নিবাসে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে কেক কাটা হয়। পরে এক আলোচনা বিস্তারিত..
সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মোঃ নাঈম ইসলাম(১৯) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি বিস্তারিত..
নারায়ণগঞ্জ প্রতিনিধি: বন্দরে সুতা ব্যবসায়ী কাছে দাবিকৃত ১ লাখ টাকা চাঁদা না পেয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে ক্ষতি সাধনের ঘটনায় ৩ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় পুলিশের বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: ব্রিটিশ শাসিত ভারতবর্ষে জন্ম নেওয়া হামিদা বেগমের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী বয়স ৯৩ বছর ১০ মাস। প্রায় শতবর্ষ ছুয়ে যাওয়া বিধবা দরিদ্র এই বৃদ্ধার বসবাসের জন্য নিজস্ব কোন বিস্তারিত..
ভোলা জেলা প্রতিনিধি। ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ২নং ওয়ার্ডের মুন্সি বাড়ীতে সুপারি পাড়া কেন্দ্র করে ঝর্ণা নামের এক গৃহবধূ কে প্রকাশে পিটিয়ে রক্তাক্ত করার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক বিস্তারিত..

ফেসবুকে আমরা