1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নে অবৈধভাবে সার মজুদ করে রাখার কারণে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিস্তারিত..
সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি: মৃত্যুর ৩ মাস ১২ দিন পর কবর থেকে সানজু (৩২) নামে এক ব্যক্তির লাশ উত্তোলন করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ বিস্তারিত..
স্টাফ রিপোটার: ভোলার ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালক আতাউর হরমানের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে। এই অধিদপ্তরের অনিয়ম,দুর্নীতি আর ঘুষ বাণিজ্য এখন প্রকাশ্যে অপেন সিন্ডিকেটে পরিনত হয়েছে। এতে বিস্তারিত..
কেউ না খেয়ে থাকবে না,মাথাগোজার ঠাই হবে,শিক্ষায় আলোকিত হবে, চিকিৎসা সেবা পাবে অর্থাৎ মানুষের উন্নত জীবনের শান্তির জন্য মৌলিক অধিকার (অন্য,বস্ত্র, বাসস্থান শিক্ষা,চিকিৎসা) নিশ্চিত করে সৎ কর্মের মাধ্যমে সুখি সমৃদ্ধ বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলায় জেলে পরিবারের নারীদের বিকল্প অর্থনৈতিক উন্নয়নের জন্য ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর ভেদুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কোস্ট বিস্তারিত..
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ মোংলায় আসহায় গরীব ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের সিদ্ধ চালের পরিবর্তে কম মুল্যের নিন্মমানের আতব চাল সরবরাহ ও ওজনে কম দেওয়াসহ নানা অনিয়মের অভিযোগ উঠেছে এক ইউপি বিস্তারিত..

ফেসবুকে আমরা