1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা
মোংলা প্রতিনিধি বাগেরহাটের মোংলায় কোস্ট গার্ড এর অভিযানে ৫ হাজার ৪শ ৮০ লিটার চোরাই ডিজেলসহ একটি স্টীল বডি নৌকা জব্দ করেছে। আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এম মামুনুর রহমান লেঃ বিস্তারিত..
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিনে মোঃ দুলাল সাইদ নামে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তজুমদ্দিন থানার এসআই আবু বকর সিদ্দিক ও এসআই শামীম সরদারের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে তাকে আটক করা হয় এবং বুধবার সকালে তাকে বিস্তারিত..
বিশেষ প্রতিনিধিঃ জেলার বরগুনা সদর উপজেলা, পাথরঘাটা পৌরসভার ,  পাথরঘাটা উপজেলা, আমতলী পৌরসভা, আমতলী উপজেলাসহ জেলার ৬টি উপজেলার ইউনিয়নগুলির কৃষক, জেলেসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানুষের গত কয়েক দিনের প্রবল বর্ষন ও অতিরিক্ত বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহন: ভোলার লালমোহনে সামাজিক সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে বিস্তারিত..
সোলায়মান সুমন নিজস্ব প্রতিনিধি : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ৩৪৫৩ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সন্ধা ৬.৪১ বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ এ বিস্তারিত..
মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল’ এই প্রতিপাদ্য সামনে রেখে ধুরইল ইসলামিয় বালিকা দাখিল মাদ্রাসায় আয়োজনে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিস্তারিত..
 ভোলা প্রতিনিধি: ভোলা সদর ও দৌলতখান উপজেলার মেঘনা-তেতুঁলিয়া নদীতে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার নিষিদ্ধ জাল জব্দ করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করেছে মৎস্য বিভাগ।   বুধবার (১৪ সেপ্টেম্বর ) সকাল থেকে বিস্তারিত..

ফেসবুকে আমরা