1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পারভীন আক্তার, লালমোহন : ট্রাফিক আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ী-শ্লোগানে ভোলার লালমোহনে শহর ও যানবাহন শাখা (ট্রাফিক দক্ষিণ জোন) ভোলা এর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ বিস্তারিত..
দৌলতখান (ভোলা) প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলায় চিরকুটে ‘ আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লিখে নিজের পাগড়ি দিয়ে মো. আব্দুল হালিম (২৪) নামের এক মসজিদের ইমাম আত্মহত্যা করেছে। নিহত আব্দুল বিস্তারিত..
পটুয়াখালীঃ জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের পাঁচ দফা দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশের ন্যায় পটুয়াখালীতে প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি করেন। বিস্তারিত..
নিজস্ব প্রতিবেদকঃ ভোলায় প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে জেলে পরিবারের নারী সদস্যদের স্বাবলম্বী হওয়ার আহ্বান জানিয়েছেন ভোলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি বলেন, সম্পদের সঠিক ব্যবহার না করার বিস্তারিত..

ফেসবুকে আমরা