1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

রাজশাহীর মোহনপুরে ৩৬ দিনের শিশুকে হত্যা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর মোহনপুরে গরুর নাইন্দ (পানির পাত্র) থেকে ৩৬ দিনের কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
শনিবার (২৭ মে) বিকাল আনুমানিক ৫.৩০ মিনিটে উপজেলার ৪নং মৌগাছী ইউনিয়ন এলাকার বকপাড়া (মধ্যপাড়া) গ্রামে এমন ঘটনা ঘটেছে।
খোঁজ নিয়ে জানাগেছে, গত ২১ এপ্রিল শিশুটির জন্ম হয়। শিশুটির নাম রাখা হয়েছে আয়শা আক্তার। বাচ্চাটির বাবার নাম আলামিন হোসেন। পরে আলামিনের সাথে কথা বললে তিনি জানান, আমার বাড়িতে স্ত্রী ও শিশুটি ছাড়া আর কেউ ছিলনা। এই ঘটনার পরে আমাকে জানালে আমি ততক্ষনাৎ বাড়ি চলে আসি এবং এসে দেখি আমার কন্যা সন্তানটি মারা গেছে। পরে বাচ্চার মা তানিয়ার সাথে কথা বলে জানাযায় ঘটনার বিবরণ, বিকাল আনুমানিক ৫.৩০ থেকে পৌনে ছয়টার দিকে নিজ শয়নকক্ষে শিশুটিকে ঘুমিয়ে রেখে বাথরুমে যায়। বাথরুম থেকে পাশের বাড়িতে কুকুরের কামড়ের কথা শুনে সেখানে যায়। এরপর পাশের বাড়ির রোজিনা’র বাকচিৎকারে দ্রুত বাড়িতে ছুটে আসেন এবং দেখের তার কন্যা সন্তানটি গরুর নাইন্দের মধ্যে পড়ে আছে এবং মারা গেছে।
তবে ঘটনার প্রত্যক্ষদর্শী সুমনের স্ত্রী রোজিনা বলছে, আমাদের পাশের বাড়িতে বিয়ে হচ্ছে। আমি বিয়ে বাড়িতে যাওয়ার জন্য তানিয়াকে ডাকতে এসে দেখি গরুর পানি খাওয়ার নাইন্দের মধ্যে বাচ্চাটি ভাঁসছে। আমি সাথে সাথেই জোরে চিৎকার দিলে সবাই ছুটে আসে এবং বাচ্চাটিকে সেখান থেকে উদ্ধার করে।
পরে মোহনপুর থানা পুলিশের (উপস্থিত) সাথে কথা বললে তারা জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। আমরা বাচ্চাটিকে উদ্ধার করেছি এবং আশেপাশের সবাইকে জিজ্ঞেসাবাদ করছি। মামলার বিষয়ে জানতে চাইলে তারা বলেন এখনও মামলা হয়নি তবে এটি একটি হত্যা মামলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা