1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে চার হাজার ইয়াবাসহ কাভার্ড ভ্যান চালক ও সহযোগী গ্রেপ্তার

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১০৩ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের অভিযানে একটি কাভার্ড ভ্যান থেকে চার হাজার পিস ইয়াবাসহ চালক ও সহযোগীকে গ্রেপ্তার করেছে। এসময় মিনারেল ওয়াটার বহনকারি কাভার্ড ভ্যানটি জব্দ করেছে পুলিশ। গ্রেপ্তাকৃতদের বৃহস্পতিবার (২৫ মে) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান।
গ্রেপ্তারকৃতরা হলেন ঝালকাঠির মুরাসাতা এলাকার মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে কাভার্ডভ্যান চালক মো. আইয়ুব আলী হাওলাদার (৪৩)। ও সহযোগী মোড়লগঞ্জের দৈবজ্ঞহাটির খালকুলা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫)। এরমধ্যে মো. আইয়ুব আলী হাওলাদার বর্তমানে খুলনার গল্লামারি এলাকায় বসবাস করেন।
পুলিশ জানায়, বুধবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে গোপানে সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ উপজেলার টাউন-নওয়াপাড়া মোড়ে চেকপোষ্ট বসায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মিনারেল ওয়াটার বহনকারি মেসার্স তাহসিন ট্রান্সপোর্ট এজেন্সী নামের কাভার্ড ভ্যানটির গতিরোধ করে। এরপর গাড়ির ভেতর তল্লাশী করে চার হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় চালক ও সহযোগিকে গ্রেপ্তার করে পুলিশ। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার রায়, এসআই ওহিদুর রহমান, এসআই বাদশা বুলবুল, এসআই আকরাম, এএসআই আব্দুল্লাহ আল মামুন, এএসআই খলিলুর রহমান, এএসআই মোরতাজুল ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় অভিযান পরিচালিত হয়।
এ ব্যাপারে গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলা নং -১৮। তাং- ২৪/৫/২৩।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা সহ তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা