1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা পেয়েছে দুই শতাধিক রোগী

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৬১ বার পঠিত

পটুয়াখালী: পটুয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প। এ ক্যাম্পে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ছানী অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও অভিযাত্রিক ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সকাল থেকে দুপুর পর্যন্ত ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল বরিশালের ব্যবস্থাপনায় পটুয়াখালী সদরের ১৭১নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবিনা জেসমিন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিণী ও সমাজ সেবিকা আয়েশা হুমায়রা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সংরক্ষিত এক নং ওয়ার্ডের নারী সদস্য নুরুন্নাহার সেলি, পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি হাসিবুর রহমান ও সাধারণ সম্পাদক তাসনীম বিনতে মনির, অভিযাত্রিক ফাউন্ডেশনের জেলা সমন্বয়কারী ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

এর আগে অতিথিরা ক্যাম্পের চিকিৎসা সেবা কার্যক্রম সরজমিন পরিদর্শন করেন।

ক্যাম্পে আগত ২০০জন সাধারণ রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, প্রয়োজনুপাতে পরিক্ষা নিরিক্ষা, দরিদ্র ২০জনকে ঔষধ ও ৫২জনকে পাওয়ার যুক্ত চশমা বিতরণ করা হয়েছে।

এছাড়াও ২৫জন চোখে ছানী পড়া রোগী যাচাই বাছাই করা হয়েছে। যাদের আগামী শুক্রবার ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল বরিশাল শাখার ব্যবস্থাপনায় বিনামূল্যে লেন্স সংযোগসহ অপারেশনের বরিশাল নিয়ে যাওয়া হবে।

এসময় ১৭১নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় সহযোগী মোঃ রেজাউল করিমসহ আয়োজক সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা