1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

লালমোহনে ভূমি সপ্তাহ ২০২৩ উদযাপন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৭৯ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ
স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয় এই শ্লোগানকে সামনে রেখে ২২-২৮ মে ২০২৩ ইং ভূমি সপ্তাহ উদযাপন উপলক্ষে ভোলার লালমোহনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে থেকে এ উপলক্ষে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অুনষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণের অংশ স্মার্ট ভূমি সেবা। এর ফলে আগামীতে ভূমি নিয়ে আর জটিলতা থাকবে না।
লালমোহন উপজেলা ভূমি অফিসের আয়োজনে এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ইমরান-মাহমুদ-ডালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, ফরহাদ হোসেন মুরাদসহ আরো অনেকে।
সম্পাদক

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা