1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাই

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৯৮ বার পঠিত

গত ২১ মে নারায়ণগঞ্জের বেশ কয়েকটি প্রিন্ট পত্রিকা ও অনলাইন পত্রিকায় ধামগড় ফাঁড়ির ইনচার্জের নামে চাঁদাবাজি এই শিরোনামে নিউজ প্রকাশ হয়েছে যা উদ্দেশ্য প্রনোদিত ভাবে মানহানি করার জন্যই আমার ক্যারিয়ারে সুনাম ক্ষুন্ন করতে মিথ্যা বানোয়াট মনগড়া শিরোনামে আমার বক্তব্য ছাড়াই মনগড়া বক্তব্য দিয়ে নিউজ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
দীর্ঘ চাকুরী জীবনে ব্যাপক সুনামের সাথে কর্মদক্ষতা দিয়ে অন্যায়ের বিরুদ্ধে মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে সব সময় হুঁশিয়ার ও সক্রিয় ভূমিকা পালনে এক বলিষ্ঠ ব্যাক্তি মাসুদুর রহমান বলেন এই শিরোনামের বিন্দু পরিমাণ লেশ ও আমার মধ্যে নেই এই বিষয়ে আমার কোন অস্তিত্বই নেই এসব মনগড়া নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মদনপুর বাসস্ট্যান্ডে আমার বুথের সামনে একদম ফাঁকা এবং ফুটওভার ব্রিজ সহ আসে পাশে ফুটপাত জনগণের চলাচলের জন্য দখলমুক্ত করেছি। কিছু অসাধু মানুষ নিজেদের ফায়দা নিতে এসব মনগড়া নিউজ প্রকাশ করেছে যা দুঃখ জনক ও নিন্দনীয়।

এবং সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন প্রকৃত অপরাধীকে কখনোই ছাড় দিবেন না। আমি আবারও এই মিথ্যা বানোয়াট মনগড়া শিরোনামের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা