1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

তিনশ আসনে প্রার্থী দেয়ার সিদ্ধান্ত জাতীয় পার্টির বিশেষ সভায়; এবিএম রুহুল আমিন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১০৭ বার পঠিত

পটুয়াখালী: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন বলেছেন, তিন’শ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। জরুরি মিটিং এ তাদের তিন’শ আসনে নির্বাচন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ত্যাগি ও জনপ্রিয়তা দেখে সকল আসনে প্রার্থীদের মনোনয়ন দেয়া হবে বলেও জানান তিনি।

এসময় কো চেয়ারম্যান আরও বলেন, ভিয়েনা কনভেনশন অনুযায়ী সরকার রাষ্ট্রদূত ও কূটনীতিকদের নিরাপত্তা দিবে, এমন কিছু করা উচিত নয়, যাতে দেশের ক্ষতি হয়। কোন রাজনৈতিক দল দেশের ক্ষতি চিন্তা করতে পারে না। আমরাসহ বড় বড় রাজনৈতিক দল এবিষয়ে ভাবছি।

শুক্রবার (১৯ মে) সকালে তার নিবাচনী এলাকার পটুয়াখালীর মির্জাগঞ্জে ইয়ার উদ্দিন খলিফা সাহেবের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে তিনি কথা বলেন।

পরে তিনি পটুয়াখালী দুমকিসহ বিভিন্ন স্থানে জনসংযোগ করেন। এসময় জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাফরউল্লাহ , সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মাহমুদ সেলিম, সাংগঠনিক সম্পাদক অলিউল ইসলাম বশির, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালাউদ্দিন বাবু ও মোঃ জামাল হোসেন বিশ্বাস এবং সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান টিপু ও জেলার সহসভাপতি ও দুমকি উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ মাসুদ আল মামুনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা