1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

শেখ হাসিনা জেলেদের ভাগ্যন্নোয়নে কাজ করছেন-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, ভিশনারি লিডার, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসাবে ভোলার লালমোহনের দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাও ন।
বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের হাতে এসব বকনা বাছুর তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
এ সময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর জেলেদের ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছেন। জেলেরা বিভিন্নভাবে সুযোগসুবিধা পাচ্ছেন।

২০২২-২৩ অর্থ বছরে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ২য় ধাপে ১৭ (সতের) জন নির্বাচিত সুফলভোগী জেলের মাঝে ১৭টি বকনা বাছুর বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার, উপজেলা মৎস্য কর্মকতা মোঃ রুহুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, ফরহাদ হোসেন মুরাদ, আসাদ উল্ল্যাহ মেলকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা