1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

মাহি জন্মদিনে কচুরিপানা পেলেন , উড়ালেন ফানুস

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৬৪ বার পঠিত

গতকাল ২৭ অক্টোবর ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। দিনটিতে ভিন্নভাবে স্ত্রীকে সারপ্রাইজ দিয়েছেন তাঁর স্বামী কামরুজ্জামান সরকার। মাহিকে তাঁর প্রিয় কচুরিপানা উপহার দিয়েছেন তিনি। গাজীপুরে স্বামী ও তাঁর আত্মীয়দের সঙ্গে কেক কাটেন মাহি। কেক কাটার সেই মুহূর্তটি ফেসবুক লাইভে সরাসরি উপভোগ করেন মাহির ভক্তরা।
কেক কাটার পাশাপাশি ফানুস উড়িয়ে এবারের জন্মদিনের প্রথম প্রহর পার করেছেন মাহিয়া মাহি। জন্মদিনের এই আয়োজনে মাহির সঙ্গে ছিলেন তাঁর স্বামী।

২৯ বছরে পদার্পণ করা এই চিত্রনায়িকা আলোর ঝলকানির মধে৵ ২৮টি ফানুস উড়িয়ে কেক কেটেছেন। মাহিয়া মাহি বলেন, ‘নিজেকে অনেক ভাগ্যবতী মনে হচ্ছে। জন্মদিনে স্বামীর কাছ থেকে অনেক উপহারের সঙ্গে পেয়েছি একগুচ্ছ কচুরিপানা ফুল।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক। এরপর অভিনয় করেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায়।

১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার। তাঁদের মধ্যে আট–নয় বছরের পরিচয়।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক করেন। পরে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশোনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা