1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

মাহি জন্মদিনে কচুরিপানা পেলেন , উড়ালেন ফানুস

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৮২ বার পঠিত

গতকাল ২৭ অক্টোবর ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। দিনটিতে ভিন্নভাবে স্ত্রীকে সারপ্রাইজ দিয়েছেন তাঁর স্বামী কামরুজ্জামান সরকার। মাহিকে তাঁর প্রিয় কচুরিপানা উপহার দিয়েছেন তিনি। গাজীপুরে স্বামী ও তাঁর আত্মীয়দের সঙ্গে কেক কাটেন মাহি। কেক কাটার সেই মুহূর্তটি ফেসবুক লাইভে সরাসরি উপভোগ করেন মাহির ভক্তরা।
কেক কাটার পাশাপাশি ফানুস উড়িয়ে এবারের জন্মদিনের প্রথম প্রহর পার করেছেন মাহিয়া মাহি। জন্মদিনের এই আয়োজনে মাহির সঙ্গে ছিলেন তাঁর স্বামী।

২৯ বছরে পদার্পণ করা এই চিত্রনায়িকা আলোর ঝলকানির মধে৵ ২৮টি ফানুস উড়িয়ে কেক কেটেছেন। মাহিয়া মাহি বলেন, ‘নিজেকে অনেক ভাগ্যবতী মনে হচ্ছে। জন্মদিনে স্বামীর কাছ থেকে অনেক উপহারের সঙ্গে পেয়েছি একগুচ্ছ কচুরিপানা ফুল।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক। এরপর অভিনয় করেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায়।

১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার। তাঁদের মধ্যে আট–নয় বছরের পরিচয়।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক করেন। পরে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশোনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা