1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মাহি জন্মদিনে কচুরিপানা পেলেন , উড়ালেন ফানুস

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৭১ বার পঠিত

গতকাল ২৭ অক্টোবর ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। দিনটিতে ভিন্নভাবে স্ত্রীকে সারপ্রাইজ দিয়েছেন তাঁর স্বামী কামরুজ্জামান সরকার। মাহিকে তাঁর প্রিয় কচুরিপানা উপহার দিয়েছেন তিনি। গাজীপুরে স্বামী ও তাঁর আত্মীয়দের সঙ্গে কেক কাটেন মাহি। কেক কাটার সেই মুহূর্তটি ফেসবুক লাইভে সরাসরি উপভোগ করেন মাহির ভক্তরা।
কেক কাটার পাশাপাশি ফানুস উড়িয়ে এবারের জন্মদিনের প্রথম প্রহর পার করেছেন মাহিয়া মাহি। জন্মদিনের এই আয়োজনে মাহির সঙ্গে ছিলেন তাঁর স্বামী।

২৯ বছরে পদার্পণ করা এই চিত্রনায়িকা আলোর ঝলকানির মধে৵ ২৮টি ফানুস উড়িয়ে কেক কেটেছেন। মাহিয়া মাহি বলেন, ‘নিজেকে অনেক ভাগ্যবতী মনে হচ্ছে। জন্মদিনে স্বামীর কাছ থেকে অনেক উপহারের সঙ্গে পেয়েছি একগুচ্ছ কচুরিপানা ফুল।’

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক। এরপর অভিনয় করেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায়।

১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার। তাঁদের মধ্যে আট–নয় বছরের পরিচয়।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক করেন। পরে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশোনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা