1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ঢাকায় চার দিনব্যাপী সিটিএম প্রশিক্ষণের উদ্বোধন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৯৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ওয়াই মুভস প্রজেক্ট এর আওতাই চার দিনব্যাপী সিপিএম প্রশিক্ষণ শুরু হয়েছে।

গতকাল সকালের দিকে ঢাকা গোল্ডেন ইন হোটেলের হলরুমে চারদিন এই প্রশিক্ষণ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। যা চলমান থাকবে ১৮ মে পর্যন্ত।

প্রশিক্ষণে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর ওয়াই মুভস প্রজেক্ট এর সহযোগিতায় ওয়াই-মুভস ৪ দিনব্যাপী শুরু করার জন্য দুর্দান্ত পদক্ষেপ নিয়ে গত ১৫ মে শুরু করে ১৮ মে পর্যন্ত সিটিএম প্রশিক্ষণের প্রথম ব্যাচ প্রশিক্ষণ গ্রহণ করবে।

বিভিন্ন ১৫ টি প্রান্তিক গোষ্ঠী, যুব নেতৃত্বাধীন সংগঠন এবং জাতীয় অংশীদার থেকে ৩২ জন অংশগ্রহণকারী (২৫ জন পুরুষ এবং ৭ জন নারী) এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেছে। অবশিষ্ট অংশীদারের দল ২২-২৫মে, পর্যন্ত এই প্রশিক্ষণ গ্রহণ করবে।

এই সিটিএম প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর এসআর এইচআর,লিড ডাঃ ফেরদৌসী বেগম,প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সিএসই উপদেষ্টা সৈয়দ মোঃ নুরুদ্দিন,এসআরএইচআর ওয়াই-মুভস প্রকল্পের বিশেষজ্ঞ নিলুফা নার্গিস পূর্বাশা, ইয়েস বাংলাদেশ এর সভাপতি শামীম আহমেদ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা