1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ফকিরহাটে পরিত্যক্ত অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় ধান খেত থেকে পরিত্যাক্ত অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার করেছে খুলনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর একটি দল। মঙ্গলবার (১৬ ম) সকালে ওই উদ্ধরকৃত গাঁজা ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সোমবার (১৫ ম) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ একটি দল ফকিরহাটের লখপুর এলাকার কবির মিয়ার মৎস্য ঘেরের পাশ্চিম পাশের একটি ধান খেতে কাপড় মোড়ানো অবস্থায় স্কচটেপ দিয়ে মোড়ানো পরিত্যাক্ত অবস্থায় চারটি গাঁজার পটলা উদ্ধার করেন। উদ্ধারকৃত গাঁজার পরিমাণ চার কেজি বলে জানান।
এ ব্যাপারে র‌্যাব-৬ এর উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল মমিন বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি জিডি করেন।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, র‌্যাবের উদ্ধারকৃত গাাঁজা মঙ্গলবার (১৬ মে) থানায় হস্তান্তর করেছে। এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা