1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফকিরহাটে পরিত্যক্ত অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় ধান খেত থেকে পরিত্যাক্ত অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার করেছে খুলনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর একটি দল। মঙ্গলবার (১৬ ম) সকালে ওই উদ্ধরকৃত গাঁজা ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সোমবার (১৫ ম) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ একটি দল ফকিরহাটের লখপুর এলাকার কবির মিয়ার মৎস্য ঘেরের পাশ্চিম পাশের একটি ধান খেতে কাপড় মোড়ানো অবস্থায় স্কচটেপ দিয়ে মোড়ানো পরিত্যাক্ত অবস্থায় চারটি গাঁজার পটলা উদ্ধার করেন। উদ্ধারকৃত গাঁজার পরিমাণ চার কেজি বলে জানান।
এ ব্যাপারে র‌্যাব-৬ এর উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল মমিন বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি জিডি করেন।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, র‌্যাবের উদ্ধারকৃত গাাঁজা মঙ্গলবার (১৬ মে) থানায় হস্তান্তর করেছে। এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা