1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

মোংলায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালন ।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

মোংলায় যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে আজ সকালে মোংলায় সরকারি-বেসরকরি বিভিন্ন সংগঠনের উদ্যোগে নানা কর্মসুচি পালিত হয়।

কর্মসুচির মধ্যে ছিলো শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন, আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠান। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মোংলার মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলি অর্পন করা সংগঠন গুলি হলো মোংলা উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মোংলা থানা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মোংলা সরকারি কলেজে, সরকারি টি এ ফারুক স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন সংগঠন।

সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দামেরখন্ড বধ্যভূমিতে শ্রদ্ধানিবেদন করেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার। এসময় অন্যানদের মধ্যে সহকারী পুলিশ সুপার মোংলা সার্কেল আসিফ ইকবাল, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমূখ। সকাল সাড়ে ১১টায় উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি সুুনীল কুমার বিশ্বাস। আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি সেখ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি, মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া ইয়াসমিন জুই, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ফাহিম হাসান অন্তর, সংরক্ষিত কাউন্সিলর জাহানারা হোসেন চানু, জোহরা বেগম, মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা