1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ঘূর্ণিঝড় মোখায় ক্ষয়ক্ষতি এড়াতে ভোলা সদর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৭০ বার পঠিত

সোহেল মাহমুদঃ

ভোলায় ঘূর্ণিঝড় মোখার আঘাতে বড় ধরনের ক্ষয়ক্ষতি এড়াতে সদর উপজেলা প্রশাসন এক জরুরী সভা করেছে।
বৃহস্পতিবার (১১ মে) ৩ ঘটিকার সময় সদর উপজেলা প্রশাসনের সন্মেলন কক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ঘূর্ণিঝড় মোখার আঘাতে ক্ষয়ক্ষতি এড়াতে তিন স্তরের প্রস্তুতি নেয়া হয়েছে। ঝড়ের পূর্বে, দুর্যোগকালীন সময়ে এবং দূর্যোগের পরবর্তী সময় এই তিন স্তরের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম।

সভায় জানানো হয়, ভোলার উপকূলে ১৩৬ টি ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। এই কেন্দ্রগুলোর পর্যাপ্ত পরিমান ধারন ক্ষমতা আছে ।

এছাড়া কন্ট্রোল রুম খোলার পাশাপাশি মেডিকেল টিম,সেচ্ছাসেবীকে প্রস্তুত রাখা হয়েছে।

এসময় সভায় বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

এ সময় উপস্থিত ছিলেন, সিপিপি, রেড ক্রিসেন্ট,পানি উন্নয়ন বোর্ড, পুলিশ, কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের বিভিণ্ণ কর্মকর্তা,এনজিও প্রতিনিধি সহ সাংবাদিক বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা