1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ফকিরহাটে কৃষকদের মিনি গার্ডেন টিলার বিতরণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলে জলবায়ু পরিবর্তন অভিযোজন প্রকল্পের আওতায় কৃষকদের মিনি গার্ডেন টিলার বিতরণ করা হয়েছে। এছাড়া দিনব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (১১ মে) দুপুর ২টায় এসব কৃষকদের মিনি গার্ডেন টিলার বিতরণ করেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. এনামুল হক।
এসময় বাগেরহাট খামারবাড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ সাখাওয়াত হোসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরত জাহান, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নয়ন কুমার সেন সহ বিভিন্ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, এদিন লখপুর, পিলজংগ, মূলঘর ও শুভদিয়া ইউনিয়নের কৃষক গ্রæপের মাঝে এসব মিনি গার্ডেন টিলার বিতরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা