1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বিজ‌য় দিব‌সের সুবর্ণ জয়ন্তী উদযাপ‌নে বেগম র‌হিমা ইসলাম ক‌লেজের ব্যাপক কর্মসূ‌চি ।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৬০ বার পঠিত

স্বাধীন স্ব‌ার্ভ‌ভৌম বাংলা‌দে‌শের বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদয‌াপনের ল‌ক্ষ্যে শ‌শিভূষণ বেগম র‌হিমা ইসলাম ক‌লে‌জের পক্ষ থে‌কে ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ করা হ‌য়ে‌ছে। যথাযথ ভাব গাম্ভীর্য ও জমকা‌লোভা‌বে আ‌য়োজ‌নের দিবস‌টি পালন করা হ‌বে ব‌লে জানান ক‌লেজ কর্তৃপক্ষ।

সূর্য উদ‌য়ের সা‌থে স‌াথে জ‌াতীয় পতাকা উ‌ত্তোল‌নের মাধ্য‌মে বিজয় দিব‌সের কর্মসূ‌চি সূচনা করা হ‌বে।এর পর জাতির জনক বঙ্গবন্ধ শেখ মু‌জিবুর রহমা‌নের প্রক‌ৃতি‌তে শ্রদ্ধা নি‌বেদন করা হ‌বে।এছাড়া রচনা প্র‌তি‌যো‌গিতা ব্য‌তিত অন্যান্য আ‌য়োজ‌নে ক্রীড়া অনুষ্ঠানসহ ব্যাপক কর্মসূ‌চি রয়ে‌ছে। বিকাল ৪ টায় বিজ‌য়ের সূবর্ণ জয়ন্তী ও মু‌জিববর্ষের মা‌হেন্দ্রক্ষ‌ণে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শপথ বাক্য পাঠ করা‌বেন। এ অনুষ্ঠা‌নের সা‌থে মিল রে‌খে ছাত্র শিক্ষক‌দের শপথে অংশগ্রহণ করা। সব‌শে‌ষে বি‌কেল ৪ টায় ম‌ুক্তিযু‌দ্ধের স্ম‌ৃতি স্মরণ ক‌রে আ‌লোচনা সভার মাধ্য‌মে দিব‌সের আ‌য়োজ‌নের সমা‌প্তি করা।

ক‌লেজ অধ্যক্ষ জানান, বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথা‌যোগ্য মর্যাদায় পাল‌নের জন্য ক‌লে‌জের পক্ষ থে‌কে আমরা ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ ক‌রে‌ছি। আ‌য়েজন যথাযথভা‌বে পাল‌নে সবার সহ‌যো‌গিতা কামনা কর‌ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা