1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

জীবন এখন দেখা যায়,ছোঁয়া যায় নাঃ-মো: জাহাঙ্গীর আলম

মেঃ জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক, কোস্ট ফাউন্ডেশন,কক্সবাজার।
  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৯৭ বার পঠিত

মোঃ জাহাঙ্গীর আলমঃ

আধুনিক সমাজে সবচেয়ে বড় সমস্যা একাকীত্ব! টাকা পয়সা বাড়ি গাড়ি সব আছে শুধু একাকীত্ব গোছানোর মানুষ নেই!
ছোট বেলায় দেখতাম মানুষ মানুষে কত একটা মেলামেশা ছিলো! এখন কিছু নেই! ঈদ কোরবানেও এখন আর সেই আমেজ নেই! শহরের কথা কি আর বলবো! কাছে থেকেও যেনো অচেনা!
মনে হচ্ছে খুব কাছাকাছি আছি কিন্তু সবাই কাছে থেকেও অনেক দূরে সরে গেছি আমরা!
ফেসবুকের চ্যাট খুললেই সব আপন বন্ধুরা নীল হয়ে জ্বলজ্বল করছে কিন্তু খবর নেওয়া হয়না কারণ এমন খবর নিয়ে কি হবে! যে খবরে গায়ের গন্ধ পাওয়া যায় না!
আমি এখন সমাজে একাকী মরে যাওয়া বাবা/মা গুলোকে দেখি! যারা মরে যাওয়ার খবরে তার সন্তানরা দেশে আসতে পারে না।
ইউরোপ ল্যাটিন আমেরিকার কোন দেশ থেকে ভিডিও কলে বাবা মা’র শেষ বিদায় অবলোকন করে! জীবন এখন দেখা যায় কিন্তু ছোঁয়া যায় না!

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা