1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ফকিরহাটে ভ্রাম্যমান আদালতে ৫ প্রতিষ্ঠানে জরিমানা ও জলাশয়ের জাল-পাটা অপসারণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১২০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট বাজারে ফুটপাত দখল করে ব্যবসা, লাইসেন্স নবায়ন না করা ও অস্বাস্থ্যকর পরিবেশে ব্যবসা করার জন্য ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সোমবার (৮ মে) বেলা ১১টা দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ৫টি ব্যবসায়ীক প্রতিষ্ঠানকে মোট ৩ হাজার টাকা জরিমানা করেন। তাছাড়া এসব প্রতিষ্ঠান মালিককে জনভোগান্তি সৃষ্টির করার কারণে সতর্ক করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো স্টার পল্ট্রি জোন, এসকে কুন্ড, রিয়াজ গ্যারেজ, আল্লাহর দান এন্টারপ্রাইজ ও ইব্রাহিম মটরস। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার মোড়লডাঙ্গা এলাকার জলাশয়ের পানিপ্রবাহ বাধাগ্রস্থ করা পাটা-জাল অপসারণ করেন। এসময় পেশকার মো. মিজানুর রহমান সহ ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে বলে জানান ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা