1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ফকিরহাটে ভ্রাম্যমান আদালতে ৫ প্রতিষ্ঠানে জরিমানা ও জলাশয়ের জাল-পাটা অপসারণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ১২৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট বাজারে ফুটপাত দখল করে ব্যবসা, লাইসেন্স নবায়ন না করা ও অস্বাস্থ্যকর পরিবেশে ব্যবসা করার জন্য ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সোমবার (৮ মে) বেলা ১১টা দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ৫টি ব্যবসায়ীক প্রতিষ্ঠানকে মোট ৩ হাজার টাকা জরিমানা করেন। তাছাড়া এসব প্রতিষ্ঠান মালিককে জনভোগান্তি সৃষ্টির করার কারণে সতর্ক করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো স্টার পল্ট্রি জোন, এসকে কুন্ড, রিয়াজ গ্যারেজ, আল্লাহর দান এন্টারপ্রাইজ ও ইব্রাহিম মটরস। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার মোড়লডাঙ্গা এলাকার জলাশয়ের পানিপ্রবাহ বাধাগ্রস্থ করা পাটা-জাল অপসারণ করেন। এসময় পেশকার মো. মিজানুর রহমান সহ ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে বলে জানান ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা