1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প

তজুমদ্দিনে প্রাথমিক ও গণশিক্ষা উপানুষ্ঠানিক শিক্ষন প্রকল্প উদ্বোধন।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার পঠিত
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে উপানু্ষ্ঠানিক শিক্ষা ব্যুরো র আওতায় মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) তজুমদ্দিন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। তজুমদ্দিনে প্রকল্পটি বাস্তবায়ন করছে ভোলা সেবা সংঘ।
দুই সিফটে শিক্ষন কেন্দ্রের এই প্রকল্পে আওতায়৩ শত কেন্দ্রে তৃনমূল পর্যায়ে ১৫ থেকে ৪৫ বৎসর বয়সী নর-নারী কে স্বাক্ষরতা অভিযান পরিচালনা করা হবে।
নিরক্ষর দূর করার লক্ষে মুজিব শতবর্ষকে সামনে রেখে দেশের ৬৪ জেলার ২১ লক্ষ নিরক্ষর জনগোষ্ঠিকে স্বাক্ষর করার অভিযান দেশব্যাপী পরিচালনার লক্ষ্য গ্রহন করে সরকার।
সোমবার (১৩ নভেম্বর) বিকেলে মধ্য চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ে ভোলা সেবা সংঘ চেয়ারম্যান মুন্সি ওবায়দুল্লাহ”র সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠান শুভউদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রোগ্রাম অফিসার সাইদুর রহমান।
এসময়ে প্রধান অতিথি মরিয়ম বেগম বলেন, যে জাতি যত শিক্ষিত, তারা তত উন্নত। শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই বিভিন্ন প্রকল্প গ্রহন করে জাতিকে উন্নত করার চেস্টা করছেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা