1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

তজুমদ্দিনে প্রাথমিক ও গণশিক্ষা উপানুষ্ঠানিক শিক্ষন প্রকল্প উদ্বোধন।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ বার পঠিত
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে উপানু্ষ্ঠানিক শিক্ষা ব্যুরো র আওতায় মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) তজুমদ্দিন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। তজুমদ্দিনে প্রকল্পটি বাস্তবায়ন করছে ভোলা সেবা সংঘ।
দুই সিফটে শিক্ষন কেন্দ্রের এই প্রকল্পে আওতায়৩ শত কেন্দ্রে তৃনমূল পর্যায়ে ১৫ থেকে ৪৫ বৎসর বয়সী নর-নারী কে স্বাক্ষরতা অভিযান পরিচালনা করা হবে।
নিরক্ষর দূর করার লক্ষে মুজিব শতবর্ষকে সামনে রেখে দেশের ৬৪ জেলার ২১ লক্ষ নিরক্ষর জনগোষ্ঠিকে স্বাক্ষর করার অভিযান দেশব্যাপী পরিচালনার লক্ষ্য গ্রহন করে সরকার।
সোমবার (১৩ নভেম্বর) বিকেলে মধ্য চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ে ভোলা সেবা সংঘ চেয়ারম্যান মুন্সি ওবায়দুল্লাহ”র সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠান শুভউদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রোগ্রাম অফিসার সাইদুর রহমান।
এসময়ে প্রধান অতিথি মরিয়ম বেগম বলেন, যে জাতি যত শিক্ষিত, তারা তত উন্নত। শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই বিভিন্ন প্রকল্প গ্রহন করে জাতিকে উন্নত করার চেস্টা করছেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা