1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

মোহনপুরে পুলিশ সদস্যের বাসায় দুর্ধর্ষ চুরি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৯২ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুরে পুলিশ সদস্যের বাসার তালা ও আলমারির তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। রোববার (৭ মে) উপজেলার একটি ভাড়াকৃত বাসা থেকে দিনের বেলায় এ চুরির ঘটনার পর রাতে থানায় মামলা দায়ের করেছেন রাজশাহী ডিএসবি শাখার মোহনপুর থানা জোনের এএসআই শাহরিয়ার আলম।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মোহনপুর থানাধীন কলেজ রোডের মোহনপুর গ্রামের মৃত তছের উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৫০) এর “আবেদা ভবন” নামক পাঁচতলা বিল্ডিং বাড়ির ৪র্থ তালার উত্তর পাশের ইউনিটে ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন ডিএসবি মোহনপুর জোন এর এএসআই (নিরস্ত্র) শাহরিয়ার আলম। রোববার সকাল ১০ টার দিকে এএসআই শাহরিয়ার আলম সরকারি দায়িত্ব ও কর্তব্য পালনে মোহনপুর থানা এলাকায় মধ্যে ও কেশরহাট এলাকায় যায়। এমতাবস্থায় তার স্ত্রী ছেলে ও মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাসার দরজায় বাহির হতে তালা লাগিয়ে চলে যায়। স্কুল শেষে দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে ছেলে-মেয়েসহ বাসায় ভিতরে প্রবেশ করতে দেখেন ঘরের দরজার তালা ভাঙ্গা। ভিতরে গিয়ে আরো দেখেন যে, স্টিলের আলমারি লক ভাঙ্গা এবং জিনিসপত্র ছড়িয়ে ছিটানো আছে। এসময় তিনি ভালোভাবে দেখেন যে, আলমারিতে রাখা তার ২ টি স্বর্নের তৈরি সীতা হার, ২ টি স্বর্ণের তৈরি চেইন, স্বর্ণের তৈরি ২ টি আংটি চোর নিয়ে চলে গেছে। পরে তারা খোজাখুজি ও বাসার সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে থানায় মামলা দায়ের করেছেন।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, বাসায় লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছি। চোরদের সনাক্ত করে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা