1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরহাটে ৮ মিনিটের ব্যবধানে দু’টি দুর্ঘটনা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১০০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
ঢাকা-খুলনা মহাসড়কে বাগেরহাটের ফকিরহাট বিশ্বরোড চৌরাস্তা মোড় নামক স্থানে ৮ মিনিটের ব্যবধানে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ভ্যানচালক, ভ্যানযাত্রী ও পথচারীসহ আট জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার (৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকায় খুলনাগামী যাত্রীবাহী একটি বাস এক পথচারীকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ওই অজ্ঞাত এক পথচারী আহত হন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনার ঠিক ৮ মিনিট পর একটি যাত্রীবাহী ভ্যান রাস্তার পার হওয়ার সময় ধান বোঝাই এক পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সোলডারে দাঁড়িয়ে পথচারিদের ধাক্কা দেয়। এতে বাগেরহাটের যাত্রাপুর এলাকার এস্কেন্দার শেখের ছেলে ভ্যান চালক ছালাম শেখ (৬২) ও কচুয়া উপজেলার দলিল উদ্দীনের ছেলে ভ্যানযাত্রী নেওয়াজ শরীফ (৩০) গুরুতর আহত হন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

এছাড়া আহত পথচারীদের মধ্যে খুলনার দাকোপ উপজেলার সমীর রফতান, বাগেরহাটের চিতলমারী উপজেলার নীতিশ বারই, ফকিরহাটের বারাশিয়া উপজেলার আম্বিয়া খাতুন, মোড়েলগঞ্জ উপজেলার রিয়াদুল ইসলাম, ফকিরহাটের টাউন নওয়াপাড়া গ্রামের রিমি আক্তার আহত হয়েছেন। তারা ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পরপর দুর্ঘটনার ফলে রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ, মাদ্রাসাঘাট হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে বলে মাদ্রাসা ঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা