1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

বন্দর ধামগড়ে রফিকুলের মাদক ব্যবসা রমরমা চুরি ছিনতাই ডাকাতিতে সয়লাব

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
পুলিশকে মাদক নির্মুলের বিষয়ে জানতে চাইলে তারা সর্বদা বলে থাকেন যে, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। অভিযানের পরিবর্তে পুলিশের এ শ্লোগানটি নিজেদের মাঝে সীমাবদ্ধ রাখার ফলে পরিবার, সমাজ, কিংবা প্রশাসন যেটাই বলেন না কেন দেশের প্রত্যন্ত অঞ্চল মাদকের কড়াল গ্রাসে নিমজ্জিত হয়ে ভুগছে।
তেমনি নারায়ণগঞ্জের  বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের প্রতিটি মহল্লায় মনারবাড়ীর জামাল মিয়ার ছেলে  কুখ্যাত মাদক ব্যবসায়ী রফিকুলের নেতৃত্বে  তালতলা, মনারবাড়ী, তুলাতলী, মালামত,রানী জি এলাকায় মাদকের আখড়ায় রুপান্তরিত হয়েছে।
তথ্য সূত্রে জানা যায় মদনগঞ্জ থেকে মদনপুর প্রধান সড়কের পাশে তালতলা এলাকায় চুরি ছিনতাই ডাকাতি থেকে শুরু করে বড় বড় অপরাধে লিপ্ত থাকেন এই সন্ত্রাসীরা।
এলাকাবাসী বলেন মোকলেস মিয়ার ছেলে তাইজুল ইসলাম, নুরুল আমিনের ছেলে এনামুল হক,  আঃ মজিদের ছেলে নজু ও রফিজউদ্দিনের ছেলে ফিরোজ মিয়া সহ ৫/৬ জনের একটি সংবদ্ধ দল সন্ধ্যার পরেই ঝোপঝাড়ে অবস্থায় করে আর দেদারসে চালিয়ে যায় মাদক ব্যবসা। আমরা কিছুই বলতে পারিনা আমাদের বাড়ি ঘরের  উপর হামলা করে তাই ভয়ে আতঙ্কে আমরা কিছু বলিনা। এদের দমনে আইন থাকলেও আইনের ফাঁক -ফোকর দিয়ে বের হয়ে এসে পুনরায়  তারা আগের চেয়ে বেশি দাপটে চালিয়ে যাচ্ছে মাদকের ব্যবসা।
এবিষয়ে ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন মাদকের বিরুদ্ধে আমি শুরু থেকেই এক্যাকশানে আছি, আমার ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের স্থান নেই পুলিশের সহযোগিতা নিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো অবশ্যই।
বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন ঐ এলাকা’টি ঝুঁকিপূর্ন আগের থেকেই, তবে আমাদের অভিযান অব্যাহত আছে, ইতিমধ্যে ঐ এলাকার একজন বড় মাদক ব্যবসায়ী ছুক্কুকে ধরতে সক্ষম হয়েছি। এলাকাবাসীর সহযোগিতা পেলে বাকীগুলোকেও ধরবো।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা