1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

লালমোহন জেলেদের মাঝে জাল ও অন্যান্য সামগ্রী বিতরণ করেন এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৭৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ভোলার লালমোহনে ইলিশ সম্পাদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, জেলেদের মাঝে জাল ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার আসরবাদ লালমোহন উপজেলা লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালেয়র সামনে উপজেলা প্রশাসন ও মৎস্য অফিস এর আয়োজনে এই জাল ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
এ-সময় এমপি শাওন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকার সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করেন। শেখ হাসিনা সরকার এর উন্নয়ন আজ শহর থেকে গ্রাম পর্যন্ত তা দৃশ্য মান। জেলেদের কথা ভেবে শেখ হাসিনা সরকার নদীতে নিরাপত্তার জন্য বিভিন্ন বাহিনীর কে আধুনিক যন্ত্রপাতি দিয়েছেন । বিনামূল্যে জেলেদের বিভিন্ন যন্ত্রপাতি এবং জেলে কার্ডের বিনিময়ে চাল দেওয়ার ব্যাবস্থা করেছেন ।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী। এসময় ১৩০ জন জেলে পরিবারের মাঝে এই জাল ও অন্যানা সামগ্রী বিতরণ করেন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা